1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকের পল্লীতে গাছ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল বুধবার সকালে কালারুকা ইউনিয়নের গৌরীপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের আকবর আলী ও একই গ্রামের আব্দুল জলিলের মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বুধবার সকালে আকবর আলীর পুত্র আলী হোসেন বিরোধকৃত ভূমিতে গাছ কাটতে গেলে আব্দুল জলিল ও তার পুত্রগণ এতে বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে গুরুতর আহত আব্দুল জলিল (৭০), আবুল খয়ের (৩০), খদিম আলী (৪৫), আছাব আলী (৩০), ধনই মিয়া(২৮) ও শিউলী বেগম(২৮)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলী হোসেন (৩৬), জাহাঙ্গীর আলম (২৭), আমির হোসেন (৪০)সহ অন্যান্য আহতদের ছাতক স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com