1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ১০:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেটে বিপিএলের জমকালো উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
আলোকবাতির কারসাজি আর উন্মাতাল সুরের ছন্দে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের উদ্বোধন হয়েছে। দেশের সবচেয়ে বড় এই ফুটবল আসরের সিলেট পর্বকে রাঙিয়ে রাখতে বিশেষ এই উদ্বোধনী অনুষ্ঠানে সুরের ছন্দ নিয়ে হাজির হন খ্যাতনামা শিল্পী মমতাজ, সুরের জাদুকর আইয়ুব বাচ্চু, কমেডি তারকা আবু হেনা রনি, কণ্ঠশিল্পী লিজা।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএলের সিলেট পর্বের উদ্বোধন হয়েছে। এসময় বিপিএলের আয়োজক কর্তৃপক্ষ সাইফ পাওয়ারটেকের চেয়ারম্যান তরফদার মো. রুহুল আমিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী
লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, সাধারণ স¤পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাক মাহি উদ্দিন আহমেদ সেলিম ছাড়াও বিপিএলের আয়োজক কর্তৃপক্ষ, বাফুফের কর্মকর্তা, সিলেটের রাজনীতিবিদ এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিশেষ এই উদ্বোধনী অনুষ্ঠানের কনসার্ট উপভোগ করতে ২শ টাকা মূল্যের টিকেট কেটে স্টেডিয়ামের গ্যালারিতে প্রায় হাজার পাঁচেক দর্শক উপস্থিত ছিলেন।
আগামী ২৫ সেপ্টেম্বর ব্রাদার্স ইউনিয়ন ও শেখ জামাল ধানমন্ডির মধ্যকার ম্যাচ দিয়ে বিপিএলের সিলেট পর্ব মাঠে গড়াবে। মাঝে ২৮ অক্টোবর বিরতি দিয়ে, ১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন দুটি করে ম্যাচ চলবে। বিকাল সাড়ে ৪টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com