1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০২:০৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

খেলাঘরের জেলা সম্মেলন সম্পন্ন : সভাপতি বিজন সেন রায়, সম্পাদক এনাম আহমেদ

  • আপডেট সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘরের জেলা সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় জেলা শিল্পকলা একাডেমির পুরাতন ভবনে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।
সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য মাহবুবুর রহমান শিপন।
উদ্বোধনের পর জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। পরে একটি বণার্ঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।
র‌্যালি শেষে শিল্পকলা একাডেমির পুরাতন ভবন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য মাহবুবুর রহমান শিপন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সংসদের সহ-সভাপতি তুহিন কান্তি ধর, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, মানিক মোহন চন্দ, অরুণ তালুকদার প্রমুখ।
খেলাঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. অলক ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য অ্যাড. এনাম আহমদের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন দেবদাস চৌধুরী রঞ্জন।
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, ’৫২ সালে ভাষা আন্দোলন পরবর্তী খেলাঘর প্রতিষ্ঠার পর থেকে জাতীয় এ শিশু-কিশোর সংগঠনটি শিশুদের মানসিক বিকাশে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। স্বাধীনতার স্বপক্ষের এই সংগঠন জাতি গঠনে ভূমিকা রেখেছে। বর্তমান সামাজিক প্রেক্ষাপটে যে অস্থিরতা চলছে তা নিরসনে খেরাঘরের গুরুত্ব অপরিসীম। দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে খেলাঘরকে সারাদেশে ছড়িয়ে দিতে হবে।
সম্মেলনে বিজন সেন রায়কে সভাপতি ও অ্যাড. এনাম আহমেদকে সাধারণ স¤পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি অলক ঘোষ চৌধুরী, কেতকী রঞ্জন আচার্য, দেবদাস চৌধুরী, স¤পাদক অরুণ তালুকদার, সোমা সাহা, নরেন ভট্টাচার্য, বাবুল আচার্য, মানিক মোহন চন্দ, রাজু আহমেদ, হারুনুর রশিদ, বদরুল আমীন রুবেল, মুস্তাফিজুর রহমান মুরাদ, সদস্য সোহেল রানা, অনুরাধা দাস, আহসান জামিল, প্রদীপ কুমার পাল, জুনায়েদ আহমেদ, সৌরভ দাস, সামির পল্লব, অনন্যা অগ্নি মল্লিক, রাজদীপ তূর্য, শর্মিষ্ঠা চক্রবর্তী, জয়া দত্ত, শ্রাবন্তী সোমা, হেনা তালুকদার, সন্তোষ কুমার চন্দ, কৃপেশ চন্দ, সমীর রায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com