1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ

  • আপডেট সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সুনামগঞ্জ-সিলেট সড়ক প্রায় ঘণ্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ব্যবসায়ীরা। বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার নীলপুর ও মদনপুর পয়েন্টের ব্যবসায়ীরা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে এই কর্মসূচি পালন করেন। সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন কমূসূচি পালন করায় জানিগাঁও থেকে মদনপুর পয়েন্ট পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে যাত্রীদের অনুরোধে বিদ্যুৎ বিভাগকে লাইন সচলের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।
মানববন্ধন পরবর্তী সভায় ব্যবসায়ীরা জানান, গত কিছু দিন ধরে ঘনঘন লোডশেডিং হচ্ছে। প্রাকৃতিক কোন দুর্যোগ না থাকার পরও সংশ্লিষ্টরা রাতদিন দীর্ঘক্ষণ বিদ্যুৎ সংযোগ বন্ধ করে রাখেন। এতে বিদ্যুতের উপর নির্ভরশীল ব্যবসায়ীসহ সাধারণ মানুষ বিরাট ক্ষতির মুখে পড়েছেন। ভোগান্তিতে পড়েছেন প্রায় ৫ শতাধিক গ্রাহক। বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা না হলে কঠোর আন্দোলনের ডাক দেবেন বলে জানান ব্যবসায়ীরা।
মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য রাখেন ব্যবসায়ী ইসলাম উদ্দিন, শামছুল ইসলাম, বদরুল আলম, ফারুক রশিদ প্রমুখ।
সুনামগঞ্জ বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ কামরুজ্জামান জানান, ট্রান্সফরমার বিকল হওয়ায় মদনপুরে বিদ্যুৎ বন্ধ রয়েছে। সিলেট থেকে ট্রান্সফরমারটি মেরামত করে এনে দ্রুত বিদ্যুৎ লাইন সচল করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com