1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

  • আপডেট সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে কাইল্ল্যারচর ফিরোজ-রংমালা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে চরমহল্লা উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চরমহল্লা মোহাম্মদিয়া জাহিরিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের উপদেষ্টা আব্দুর রহমান ও সদস্য মহিম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চরমহল্লা ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল হাসনাত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাউয়াবাজার ডিগ্রী কলেজের প্রভাষক সমর কুমার সরকার, হিউম্যান রাইটস ইনফরমেশন অবজারবেশন সুনামগঞ্জ জেলা শাখার সদস্য আহমদ আল কবির চৌধুরী, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, লতিফিয়া কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল মাও. আলী আশকর, একটি বাড়ি একটি খামার ফিল্ড অফিসার জামাল উদ্দিন, সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী নাহিদা আক্তার মিতু, নৌ-বাহিনীর সদস্য ইকবাল হোসেন, মানবাধিকার কর্মী আলহাজ্ব মুক্তার আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষার্থী মোশারফ হোসেন, মইন উদ্দিন, আবু সাইদ, সাজিদ আলী, হেলাল উদ্দিন, শফিউল বারী, মারুফা মালিক নীনা, ইয়াসমিন বেগম, তামান্না বেগম, জলি বেগম, ফেরদৌসী বেগম, ফাতেমা আক্তার, আমিনা বেগম, মারজানা বেগম, তারেক আহমদ, মহিন মিয়া, ছালিক মিয়া, শাহীন আহমদ, হাফিজ আজিজুর রহমান। সভা শেষে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সনদপত্র ও একটি করে গাছের চারা তুলে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com