1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গানে নৃত্যে বিশ্বকবি ও জাতীয় কবিকে স্মরণ

  • আপডেট সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রয়াণ দিবস পালন করেছে জেলা শিল্পকলা একাডেমি। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালার। এ আয়োজনে গানে-নৃত্যে স্মরণ করা হয় কালজয়ী সাহিত্যের ¯্রষ্টা এ দুই কবিকে।
এ আনুষ্ঠানিকতায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, বিজিবি অধিনায়ক লে. কর্নেল নাসির উদ্দিন আহমেদ (পিএসসি), জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুল আবেদীন।
সাংস্কৃতিক অনুষ্ঠানমালার সঞ্চালনায় ছিলেন জেলা কালচারাল কর্মকর্তা আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী অভিজিৎ চৌধুরী, রূপশ্রী রায়, দেবদাস চৌধুরী রঞ্জন, দিপায়ন চৌধুরী, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সঙ্গীত শিল্পী অরুনিমা রায়, রাকিবা ইসলাম প্রমুখ। কীবোর্ডে ছিলেন সন্তোষ কুমার মন্তুষ।
সাংস্কৃতিকপর্বে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল রচিত কালজয়ী গান ছাড়াও শিশু শিল্পীদের মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনা আয়োজনটিকে প্রাণবন্ত করে তোলে।
এ আয়োজনে জেলা শহরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সঙ্গীতানুরাগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com