1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জঙ্গিদের জন্য খালেদার মায়াকান্না কেন : শেখ হাসিনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের জন্য কাজ করে বাংলাদেশকে যখন আমরা আবারও একটা অবস্থায় নিয়ে এসেছি, তখন শুরু হয়েছে জঙ্গিবাদী কর্মকান্ড। আমরা দ্রুত জঙ্গিদের দমন করতে পেরেছি।
মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এবং দলের ২০তম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গুলাশানের হলি আর্টিজানে জঙ্গি হামলার বিষয়টি তুলে ধরে শেখ হাসিনা বলেন, মাত্র ১০ ঘণ্টায় আমরা জঙ্গিদের দমন করতে পেরেছি। পৃথিবীর কোনো দেশ এরকম করতে পারে নাই।
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিরা জীবিত ধরা দেয় না, গুলি খায়, মারা যায়। জঙ্গিদের জন্য খালেদা জিয়ার মায়া কান্না, মানুষ পোড়ানোর জন্যতো তিনি মায়াকান্না করেননি। খালেদা জঙ্গি দিয়ে সাধারণ মানুষ পুড়িয়ে মেরেছে, এজন্যই তাদের জন্য তার কান্না।
জঙ্গিদের জন্য তার (খালেদার) কান্না কেন, বিএনপির কান্না কেন- এর রহস্য আছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিরা মারা গেলে তাদের মন কাঁদে, দেশের মানুষ এ বিষয়টি নিয়ে চিন্তা করতে হবে। জঙ্গিরা যদি ধরা না পড়তো, না মারা যেত, তাহলে কত মানুষ তাদের হাতে মারা যেত। খালেদা কি এটাই চেয়েছিলেন- প্রশ্ন রাখেন শেখ হাসিনা।
যুদ্ধাপরাধীদের রায় স¤পর্কে প্রধানমন্ত্রী বলেন, যারা যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করেছে, মন্ত্রী বানিয়েছে, লাখো শহীদের রক্তে রাঙ্গা পতাকা তাদের হাতে তুলে দিয়েছে, এরাই সবচেয়ে বড় রাজাকার, সবচেয়ে বড় যুদ্ধাপরাধী। এদেরই বিচার হওয়া উচিত।
দেশবাসীকে এজন্য সোচ্চার হতে হবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, যুদ্ধাপরাধ বিষয়ে জনগণ অভূতপূর্ব সাড়া দিয়েছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই।
যৌথসভায় আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের সব নেতাই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com