1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ জুন ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্টেডিয়াম যেন জনসমুদ্র!

  • আপডেট সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
খেলার তখন মধ্যবিরতি। স্টেডিয়ামের গ্রাউন্ডসম্যানদের সহযোগিতায় শুরু হলো আতশবাজি। আচমকা নিভে গেল স্টেডিয়ামের সকল ফ্লাডলাইট।
এরপর যে দৃশ্যের অবতারণা হলো, তা অনেক দিন মনে রাখবেন ক্রীড়াপ্রেমী যেকোনো মানুষ। আতশবাজি, ওয়াকা ওয়াকা গানের উন্মাতাল সুর আর তার সঙ্গে যুক্ত হলো হাজার হাজার মোবাইলের স্ক্রিনের আলো। এ এক অপূর্বময় দৃশ্য!
সিলেট জেলা স্টেডিয়ামে শুক্রবার সন্ধ্যায় দ্বিতীয় বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালের মহারণে মুখোমুখি হয় সুনামগঞ্জ ও নরসিংদী। সন্ধ্যা ৭টায় শুরু হয় চ্যা¤িপয়ন হওয়ার লড়াইয়ের এ ম্যাচটি।
কিন্তু সন্ধ্যা ৬টা থেকে সিলেট জেলা স্টেডিয়ামের তিনটি প্রবেশ পথে ‘জনজট’! হাজার হাজার ক্রীড়াপ্রেমী মানুষের জটলা সব কয়টি প্রবেশ পথে। বানের জল যেভাবে ছুটে চলে, দর্শক যেন সেভাবে ছুটে চলল স্টেডিয়ামের গ্যালারির দিকে। মুহূর্তেই স্টেডিয়ামের গ্যালারির ‘জনজট’ হয়ে উঠল ‘জনসমুদ্র’!
আক্ষরিক অর্থেই সিলেট জেলা স্টেডিয়ামের গ্যালারি জনসমুদ্রে পরিণত হয়। প্রায় ২০ হাজার দর্শক অবিরাম গর্জে চলেন। এই ফাইনাল ম্যাচে ক্রীড়াপ্রেমীদের ঢল যেন আরো একবার সিলেটে ফুটবলের অতুলনীয় জনপ্রিয়তার কথাই মনে করিয়ে দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com