1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট :নরসিংদীর কাছে হারল সুনামগঞ্জ

  • আপডেট সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সবই ছিল এই ম্যাচে। দর্শক, গোল, উত্তেজনা তো ছিলই; সঙ্গে ‘বোনাস’ হিসেবে ছিল মারামারি! আর আয়োজকদের অব্যবস্থাপনা তো ছিল লাগামহীন!
সিলেট দ্বিতীয় বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের এরকম ফাইনালে শুক্রবার রাতে সুনামগঞ্জকে হারিয়ে চ্যা¤িপয়ন হয়েছে নরসিংদী। ৩-১ গোলে জয়ী হওয়া ম্যাচে হ্যাটট্রিক করেছেন নরসিংদীর ১২ নম্বর জার্সিধারী ফরোয়ার্ড।
১২ নম্বর জার্সিধারীর নাম না দেখে পাঠকদের খটকা লাগতেই পারে। কিন্তু সিলেট জেলা স্টেডিয়ামের প্রেসবক্সে বসে ফাইনাল ম্যাচ কাভার করা সাংবাদিকরা এক্ষেত্রে অসহায়! আয়োজকদের বার বার বলার পরও যে মেলেনি খেলোয়াড়দের তালিকা! বাধ্য হয়ে তাই জার্সি নম্বরের উপরই ভরসা করতে হলো।
শুধু এখানেই থেমে থাকেনি আয়োজকদের ব্যর্থতা। প্রেসবক্স শুধুমাত্র সাংবাদিকদের জন্য সংরক্ষিত। কিন্তু সেই প্রেসবক্স ম্যাচ শুরুর আগেই বহিরাগতদের দখলে! প্রেসবক্সে প্রবেশ করে দাঁড়িয়ে থাকতে হলো তাই সাংবাদিকদের। পরবর্তীতে আয়োজকদের ডেকে এনে যদিও-বা বসার জায়গা মিলল, কিন্তু বহিরাগতদের আনাগোনা আর বন্ধ হলো না।
ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়। কিন্তু নির্ধারিত সময়ের ১৮ মিনিট পর শুরু হলো ম্যাচ। স্টেডিয়ামের গ্যালারিতে থাকা প্রায় ২০ হাজার দর্শক নড়েচড়ে বসার আগেই গোল খেয়ে বসে সুনামগঞ্জ। ডি বক্সের জটলায় বল পেয়ে সুনামগঞ্জকে স্তব্ধ করে দেন নরসিংদীর ১২ নম্বর জার্সিধারী ফরোয়ার্ড।
ম্যাচের ৩২ মিনিটে ফের গোল। সমতা নয়, নরসিংদীর আরো এগিয়ে যাওয়া! গোলদাতা সেই ১২ নম্বর জার্সিধারী। দ্বিতীয়ার্ধের ৪২ মিনিটে আরেক গোল করে হ্যাটট্রিক পূরণ করেছেন নরসিংদীর এই ফরোয়ার্ড। সুনামগঞ্জের একমাত্র গোলটি এসেছে ঠিক পরের মিনিটে, ১৬ নম্বর জার্সিধারী ফরোয়ার্ডের পা থেকে।
সুনামগঞ্জ গোল পেতে পারতো আরো। ম্যাচের ৯, ১৮, ২৯, ৩৪, ৪১ মিনিটে গোল করার অনায়াস সুযোগ নষ্ট করেছেন সুনামগঞ্জের ফরোয়ার্ডরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে নরসিংদীর গোলমুখে একের পর এক আক্রমণ শাণিত করেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পায়নি সুনামগঞ্জ। শুধু ফাইনাল ম্যাচই নয়, পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছেন নরসিংদীর অধিনায়ক। কিন্তু ফাইনাল ম্যাচের শেষার্ধে দুর্দান্ত গতির এই ফুটবলার নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন। সুনামগঞ্জের ডাগ আউটের এক ফুটবলারকে অযথাই পা দিয়ে মেরে বসলেন। এরপর লঙ্কাকান্ড বেঁধে গেল স্টেডিয়ামে। সুনামগঞ্জের ডাগ আউট রণহুঙ্কার দিয়ে এগিয়ে গেল নরসিংদীর ডাগ আউটের দিকে। নরসিংদীর অধিনায়ককে রেফারির লাল কার্ড আর আয়োজক কর্তৃপক্ষের হস্তক্ষেপে ঠান্ডা হলো পরিস্থিতি। এরপর বল মাঠে গড়াতে না গড়াতেই রেফারির শেষ বাঁশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com