1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জ যুবলীগের সম্মেলন সম্পন্ন : আজ ঘোষণা হতে পারে কমিটি

  • আপডেট সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় গতকাল বৃহস্পতিবার উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। ২০০৬ সালে উপজেলা হিসেবে স্বীকৃত পাবার পর যুবলীগের এটাই প্রথম সম্মেলন। সম্মেলনে নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। শান্তিপূর্ণভাবে সম্মেলন সম্পন্ন হলেও নানা কারণে দায়িত্বশীলরা সম্মেলনস্থলে কমিটি ঘোষণা করেননি। তবে একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে আজ শুক্রবার কমিটি ঘোষণা হতে পারে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা যুবলীগের প্রথম সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল।
বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-মৌলভী বাজার আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক (দায়িত্বপ্রাপ্ত সিলেট বিভাগ) আলহাজ ইকবাল মাহমুদ বাবলু।
সম্মেলনে উপজেলার ৭ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা যুবলীগ সূত্রে জানা যায়, ২০১২ সনে সেলিম রেজাকে আহ্বায়ক করে উপজেলা যুবলীগের প্রথম আহ্বায়ক কমিটি গঠিত হয়। গত এপ্রিল মাসে পুরনো কমিটি বাতিল করে নতুন করে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি পুনর্গঠিত হয়। ওই কমিটি গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সম্মেলন সম্পন্ন করে।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, শান্তিপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশে দক্ষিণ উপজেলার প্রথম কাউন্সিল সম্পন্ন হয়েছে। উপস্থিত নেতাকর্মীদের মতামতেই কমিটির নেতৃত্ব নির্বাচন করা হবে। প্রথম বারের মতো সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মীরাও উজ্জীবিত। যুবলীগ জেলার ১১ উপজেলা ও চারটি পৌরসভায় এভাবেই সম্মেলনের মাধ্যমে কমিটি উপহার দিবে। তবে আজ শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com