1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফালু দ¤পতিকে স¤পদ বিবরণী দিতে নোটিশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
বেসরকারি টেলিভিশন এনটিভির চেয়ারম্যান মোহাম্মদ মোসাদ্দেক আলী ফালু ও তাঁর স্ত্রী মাহবুবা সুলতানার নামে স¤পদ বিবরণী জমা দেওয়ার নোটিশ জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বুধবার বিকেলে কমিশনের পক্ষ থেকে তাঁদের ঠিকানায় নোটিশ পাঠানো হয় বলে দুদকের জনসংযোগ বিভাগ প্রথম আলোকে নিশ্চিত করেছে।
দুদক সূত্র জানায়, মোসাদ্দেক আলীর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত স¤পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছেন সংস্থার উপপরিচালক জাহাঙ্গীর আলম। প্রাথমিক অনুসন্ধানে ২০০৮-০৯ অর্থবছর থেকে ২০১৫-১৬ অর্থবছর পর্যন্ত মোসাদ্দেক আলীর ১৭৭ কোটি টাকার বেশি স¤পদের তথ্য পাওয়া গেছে। তাঁর স্ত্রীর স¤পদের পরিমাণ পাঁচ কোটি টাকার বেশি। এ অনুসন্ধানের অংশ হিসেবে তাঁদের নামে স¤পদ বিবরণীর নোটিশ জারি করা হয়েছে বলে সংস্থাটি জানিয়েছে।
দুদকের উপ-পরিচালক মলয় কুমার সাহা স্বাক্ষরিত নোটিশে আগামী সাত কর্মদিবসের মধ্যে দুদক বরাবর স¤পদ বিবরণী জমা দেওয়ার জন্য বলা হয়েছে।
দুদক আইন অনুসারে, স¤পদ বিবরণী নোটিশ জারি করার পর সাত কর্মদিবস সময় দেওয়া হলেও চাইলে যৌক্তিক কারণ দেখিয়ে আরও সাত দিন সময় নেওয়া যায়। ওই সময়ের মধ্যে বিবরণী দাখিলে ব্যর্থ হলে ‘নন-সাবমিশন’ মামলা করে দুদক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com