1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২৫ সেপ্টেম্বর থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএল

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সিলেট জেলা স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর সিলেট পর্বের। দেশের ফুটবলের বৃহৎ আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) সিলেটে এই প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এ উপলক্ষে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মঙ্গলবার বেলা সাড়ে ৩ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালাম মুর্শেদী, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহীদুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. রহমতউল্লাহ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ স¤পাদক আবু সোহাগ নাঈম, সাইফ পাওয়ারটেক ¯েপার্টস লিমিটেড এর সারওয়ার আনাম ও বিপিএল ২০১৬ এর চিফ কো অর্ডিনেটর শাকিল মাহমুদ চৌধুরী।
এ আসরের মাধ্যমে সমগ্র সিলেটে ফুটবলের জোয়ার উঠবে বলে মতবিনিময় সভায় উপস্থিত সবাই অভিমত ব্যক্ত করেন। বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ২০১৬ সিলেট ভেন্যুর খেলাসমূহ সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে স¤পন্ন করে তোলার লক্ষ্যে সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে উন্মুক্ত আলোচনা হয় ও সমগ্র সিলেটবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com