1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দিবে : এরশাদ

  • আপডেট সময় সোমবার, ২৯ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে। এখন থেকেই নেতা-কর্মীদের ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে।
তিনি বলেন, আমি নতুন করে আবার শপথ নিচ্ছি জাতীয় পার্টির নেতা-কর্মীদের সাথে আবার এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে আমরা আবার ক্ষমতায় যাবো। আজ জাতীয় পার্টির এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটিসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ স¤পাদকবৃন্দ এ যৌথ সভায় উপস্থিত ছিলেন।
যৌথ সভায় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, আমির হোসেন এমপি, নূরুল ইসলাম এমপি, মেহজাবিন মোরশেদ এমপি প্রমুখসহ বিভিন্ন জেলা-উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ স¤পাদকগণ যৌথ সভায় বক্তৃতা করেন।
এতে উপস্থিত ছিলেনে পানি স¤পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, অধ্যাপক দেলোয়ার হোসেন খান প্রমুখ।
হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, দুর্বলের সাথে কেউ জোট করতে চাইবে না। পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে পারলেই আমাদের কাছে অন্যরা আসতে বাধ্য হবে। জাতীয় পার্টি আবার ক্ষমতায় গেলে দেশে শান্তি ফিরে আসবে। তখন এদেশে কোন জঙ্গি ও সন্ত্রাস থাকবে না বলে তিনি মন্তব্য করেন।
বেগম রওশন এরশাদ বলেন, যারা দল থেকে চলে গেছে তাদেরকে আবার দলে ফিরিয়ে আনতে হবে। পার্টির ত্যাগী নেতাদের মূল্যায়ন করে তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার আহবান জানিয়ে তিনি বলেন, যাদেরকে এমপি পদে মনোনয়ন দেয়া হবে তাদেরকে এখন থেকেই মাঠে কাজ করতে হবে।
পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে দেশের সকল জেলা-উপজেলা, ইউনিয়ন,ওয়ার্ড কমিটি গঠন ও সম্মেলন স¤পন্ন করতে হবে। তিনি রামপাল বিদ্যুৎ কেন্দ্র স¤পর্কে বলেন, এই বিদ্যুৎ কেন্দ্র চালু হলে দেশের উন্নয়ন হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীকে এ ব্যাপারে ¯পষ্ট করেছেন।
মুজিবুল হক এমপি বলেন, যারা বাংলাদেশের বিরোধিতা করে তাদের সাথে জাতীয় পার্টির কোন জোট বা ঐক্য হতে পারে না। দেশের জনগণ আবার জাতীয় পার্টি ক্ষমতায় দেখতে চায় বলে তিনি মন্তব্য করেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com