1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গিদের স্থান হবে না : এমপি মানিক

  • আপডেট সময় রবিবার, ২৮ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ব্যস্ত সময় কাটিয়েছেন বেসরকারি প্রতিষ্ঠান ও পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। গতকাল শনিবার জঙ্গী, সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময় সভা, পল্লী সঞ্চয় ব্যাংক উদ্বোধন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ভবন উদ্বোধন, উপজেলা পরিষদ জামে মসজিদের নব-নির্মিত মিনার উদ্বোধন ও নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খানের আগমন উপলক্ষে প্রস্তুতি সভাসহ দলীয় বিভিন্ন সভা-সমাবেশ করেছেন তিনি।
শনিবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক বলেন, জঙ্গি ও নাশকতার বিরুদ্ধে দেশবাসী রাজপথে নেমে এসেছে। ধর্মের নামে মানুষ হত্যায় মেতে উঠেছে যারা তাদের প্রতিরোধে দেশের মানুষ এখন সোচ্চার হয়ে উঠেছে। দেশরতœ শেখ হাসিনা জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গিদের স্থান হবে না। জঙ্গি ও নাশকতার বিরুদ্ধে আগামী ৪ সেপ্টেম্বর সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ থেকে বড়কাপন পর্যন্ত ২০ কিলোমিটার মানববন্ধনে অংশ নেয়ার জন্য তিনি সকলে প্রতি আহবান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সহকারী কমিশনার (ভূমি) শেখ হাফিজুর রহমান।
সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ মইন উদ্দিন আহমদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অধ্যক্ষ আব্দুল গাফফার, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুনÑঅর রশীদ, অধ্যক্ষ মাওলানা আব্দুল আহাদ, অধ্যক্ষ জামিউল আলম খোন্দকার, অধ্যক্ষ মাহমুদ আলী, অধ্যক্ষ আব্দুস সামাদ, ছাতক থানার ওসি আশেক সুজা মামুন, উপজেলা আ.লীগ নেতা ছানাউর রহমান ছানা, সৈয়দ আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন মাস্টার, আব্দুল হেকিম, গয়াছ আহমদ, সায়েস্তা মিয়া, বিল্লাল আহমদ, কাজী আনোয়ার মিয়া আনু, মুরাদ হোসেন, প্রধান শিক্ষক দিগেন্দ্র কুমার তালুকদার, ফায়েজুল ইসলাম, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা আবুবকর সিদ্দিক, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা ফজলুর রহমান, মাওলানা তাজুল ইসলাম, বাবুল রায় প্রমুখ।
সভায় মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফা, আলহাজ্ব পিয়ারা মিয়া, কবির উদ্দিন লালা, আ.লীগ নেতা মখলিছুর রহমান, গিয়াস উদ্দিন, সিরাজুল হক, বাবুল রায়, সাব্বির আহমদ, ফয়জুল হক ফজল, ইউপি সদস্য ফজলু মিয়া, আব্দুল মালিক, জালাল উদ্দিন, ছাত্রলীগ নেতা মাহফুজ বাবলু, জয়নাল আবেদীন, এমএ রশিদ, কৃপেশ চন্দসহ উপজেলার সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, সরকারি ও কওমি মাদ্রাসার প্রধানগণ, উপজেলা-পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে এমপি মানিক উপজেলা পরিষদ জামে মসজিদের মিনার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com