1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে কলেজ ছাত্র রিমন হত্যায় মামলা : গ্রেফতার আতঙ্কে বাড়ি ছাড়া অর্ধশতাধিক পরিবার

  • আপডেট সময় শুক্রবার, ২৬ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে কলেজ ছাত্র রিমন আহমদ (১৮) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নিহতের চাচা মমতাজ উদ্দিন বাদী হয়ে একই গ্রামের আব্দুস সোবহান, আব্দুস সাত্তারসহ ২০জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা (নং-২৭) দায়ের করেন।
এদিকে রিমন হত্যাকান্ডের পর থেকে সেনপুর গ্রামের অর্ধশতাধিক পরিবার বাড়িছাড়া হয়েছে। গ্রেফতার আতঙ্কে প্রতিপক্ষের লোকজন সপরিবারে এলাকা ত্যাগ করে আত্মগোপনে রয়েছে বলে জানা যায়।
ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে গ্রামের মসজিদ মাঠে জানাযার পর নিহত রিমন আহমদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
প্রসঙ্গত, দক্ষিণ খুরমা ইউনিয়নের সেনপুর গ্রামের মৃত ইসহাক আলীর পুত্র রইছ উদ্দিন ও একই গ্রামের মৃত মনোহর আলীর পুত্র আব্দুস সোবহানের মধ্যে দীর্ঘদিনের ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে গ্রামের রইছ উদ্দিনের পুত্র ও জাউয়াবাজার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র রিমন আহমদসহ কয়েক জন আহত হয়। গুরুতর আহত রিমন আহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যায়।
ছাতক থানার ওসি আশেক সুজা মামুন হত্যা মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com