1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে বিদ্যুৎ বিলে ভোগান্তি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে বিদ্যুৎ বিভাগের অবহেলার কারণে জুলাই মাসের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেননি অনেক গ্রাহকরা। ফলে পরবর্তী মাসের বিলের সাথে গ্রাহকদেরকে সুদসহ বর্ধিত বিল পরিশোধ করতে হবে। জুলাই মাসের বিল পরিশোধের শেষ তারিখ ২৪ আগস্ট হলেও বিদ্যুৎ কর্তৃপক্ষ গ্রাহকদের হাতে বিল পৌঁছে দিয়েছেন ২৩ আগস্ট বিকেলে ও রাতে। আবার দেখা গেছে গ্রাহকদের নামে বিল ইস্যু করা হয়েছে ২৩ জুলাই। যদি ২৩ জুলাই বিল ইস্যু হয়ে থাকে তবে গ্রাহকদের হাতে বিলের কাগজ পৌঁছায় বিল পরিশোধের কয়েক ঘন্টা আগে। বিল ইস্যুর এক মাসের মধ্যে বিলের কাগজ না পৌঁছায় গ্রাহকদের বিপাকে পড়তে হয়েছে। তড়িঘড়ি করে অনেকেই বুধবার বিদ্যুৎ বিলের টাকা নিয়ে পৌঁছান নির্ধারিত ব্যাংকে। কিন্তু ব্যাংকে দীর্ঘ লাইন ও প্রচন্ড গরমের কারণে অনেকেই বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেননি।
বিল পরিশোধ করতে ব্যাংকে আসা অনেক গ্রাহক জানান, ৫০ভাগ মানুষ বিল পরিশোধ করতে পারেননি। ঝামেলার জন্যে বিল না পরিশোধ করেই তারা বাড়ি ফিরেছেন। বিলম্বে বিলের কাগজ পাওয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে বলে তারা জানান। ২৪আগস্ট ব্যাংকে বিল পরিশোধের সময় নির্ধারন থাকলেও বিলের কাগজ তারা হাতে পেয়েছেন কয়েক ঘণ্টা আগে। কর্তৃপক্ষের গাফিলতির কারণে আগামী মাসে গ্রাহকদেরকে সুদসহ বর্ধিত বিল পরিশোধ করতে হবে বলেও জানিয়ে তারা বলেন, বিদ্যুৎ বিভাগের ভৌতিক বিল ও বিল বিতরণের জটিলতায় অনেক গ্রাহককেই মাসের পর মাস হয়রানির শিকার হতে হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com