1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট : সিলেটে খেলোয়াড় বাছাই ৪ সেপ্টেম্বর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
গাজী টায়ার্সের পৃষ্ঠপোষকতায়, গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট।’ দেশের ৮ বিভাগে ক্রিকেট প্রতিভা খুঁজে বের করার কার্যক্রম চলবে ১০ অক্টোবর পর্যন্ত। আগামী ৪ সেপ্টেম্বর, সিলেট বিভাগীয় স্টেডিয়ামে সিলেট বিভাগের ক্রিকেট প্রতিভা বাছাই করা হবে। ১৫ বা এর বেশি বয়সের খেলোয়াড় এ কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে। তবে কোনো লিগ খেলেছে, এমন খেলোয়াড় গ্রহণযোগ্য হবে না।
বৃহ¯পতিবার এক সংবাদ সম্মেলনে আয়োজকরা জানিয়েছে, সারাদেশ থেকে ৬০-৮০ জন নতুন ক্রিকেটার বাছাই করা হবে। সেখান থেকে ২০-২৫ জনকে বাছাই করে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) ক্যা¤েপর ব্যবস্থা করা হবে। প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে ৪ বছরের একটি চুক্তি করা হবে। যেখানে তাদের ট্রেনিংয়ের ব্যবস্থা করার পাশাপাশি ১ বছরের জন্য ‘গোলাম দস্তগীর গাজী ক্রিকেট স্কলারশিপ’ প্রদান করা হবে। ভবিষ্যতের তারকা অন্বেষণের কাজটি করবেন জাতীয় দলের প্রাক্তন সহকারী কোচ মোহাম্মদ সালাহউদ্দীন। এ ছাড়া জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ও ঘরোয়া ক্রিকেটের কোচরা স্বল্পকালীন প্রশিক্ষণ দেবেন।
অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে এ ঠিকানায়: িি.িভধপবনড়ড়শ.পড়স/এধুরঞুৎবংনফ
গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম আসরিয়া ক্রিকেটার খুঁজে বের করার উদ্যোগ স¤পর্কে বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন, দেশব্যাপী ছড়িয়ে ছিটিয়ে থাকা তরুণ মেধাবী ক্রিকেটারদের বাছাই করে এনে গড়ে তোলা এবং দেশের সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেট খেলার চ্যালেঞ্জ নেওয়ার মতো তৈরী করে দেওয়া। আমরা সারাদেশ থেকে প্রতিভাবান তরুণ ক্রিকেটারদের বর্ণাঢ্য ক্রিকেট জীবন গড়ে তোলার পথে এগিয়ে দিতে চাই।
কোচ মোহাম্মদ সালাহউদ্দীন বলেন, যারা স্বপ্ন দেখতে পছন্দ করে তাদের জন্য গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট। তাদের স্বপ্ন পূরণের দায়িত্ব আমাদের। প্রতিভা থাকলে অবশ্যই আমরা তাদেরকে সঠিক পথে নিয়ে আসব। আমরা আশা করছি আগামী কয়েক বছরের মধ্যে দারুণ কিছু ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেটকে উপহার দেব।
বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এ কর্মসূচীর নিয়মিত আপডেট দেবে এবং রিয়েলেটি শো’র মধ্য দর্শকদের সামনে খেলোয়াড়দের তুলে ধরবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com