1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাবেক ইউপি সদস্য রফিক উদ্দিন আর বেঁচে নেই

  • আপডেট সময় বুধবার, ২৪ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার কোরবাননগর (সাবেক আপ্তাবনগর) ইউনিয়ন পরিষদের প্রাক্তন মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিক উদ্দিন (৭০) আর বেঁচে নেই। মঙ্গলবার ভোর ৫টা ১০মিনিটের সময় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তাঁর স্বজনরা জানান, রফিক উদ্দিন দীর্ঘদিন ধরে কিডনি জনিত সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৬ পুত্র, নাতি, নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার আছরের নামাজের পর মরহুমের গ্রামের বাড়ি সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের আলমপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন সম্পন্ন হয়।
মরহুম রফিক উদ্দিন, আশির দশকে আপ্তাবনগর ইউনিয়ন পরিষদের টানা কয়েকবার সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। তিনি সততা ও দক্ষতার সাথে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে গেছেন। তিনি এলাকার একজন জনদরদী ও সজ্জন ব্যক্তি ছিলেন।
উল্লেখ্য, মরহুম রফিক উদ্দিন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব ও কোরবান নগর (সাবেক আপ্তাব নগর) ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আকবর আলীর চাচাতো ভাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com