1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় বুধবার, ২৪ আগস্ট, ২০১৬

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সুনামগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অঞ্জন চৌধুরীকে আহ্বায়ক ও বিশিষ্ট সংগীত শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. দেবদাস চৌধুরী রঞ্জনকে সদস্য সচিব করে ২৭ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
গত সোমবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জোটের সভা অনুষ্ঠিত হয়। আহ্বায়ক অঞ্জন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব দেবদাস চৌধুরী রঞ্জনের পরিচালনায় সভায় জোটের ভবিষ্যৎ কাযর্ক্রমের উপর দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক অ্যাড. শামছুল আবেদীন।
কেন্দ্রীয় অনুমোদিত নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন জোটের সাবেক সভাপতি, নাট্যব্যক্তিত্ব শাহ আবু নাসের।
বক্তব্য রাখেন সুন্দরম শিল্পীগোষ্ঠীর সভাপতি শুক্লা রায় চৌধুরী, জেলা গীতিকার ফোরামের সভাপতি ডা.আমান উল্ল্যাহ. সুনামগঞ্জ থিয়েটারের সভাপতি মঞ্জু তালুকদার, জেলা একতা বাউল সংঘের সাধারণ স¤পাদক বাউল শাহজাহান, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ স¤পাদক অরুণ তালুকদার, সুরালোক সাংস্কৃতিক সংস্থার সভাপতি সন্তোষ কুমার চন্দ, জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোটের সাধারণ স¤পাদক গৌতম কর তপন, শতদল শিল্পীগোষ্ঠীর দিপায়ন চৌধুরী, ধানেশ্রী সংগীত একাডেমির সাধারণ স¤পাদক মানিক মোহন চন্দ, বুলবুল সংগীত নিকেতনের সভাপতি প্রীতি ভূষণ চক্রবর্তী, লোকদল শিল্পীগোষ্ঠীর সভাপতি বিধান চন্দ্র বণিক, কালচারাল ফোরামের সভাপতি সোহেল রানা, সুনামগঞ্জ প্রসেনিয়ামের দলনেতা আবিদ খান ও জেলা উদীচী’র সাধারণ স¤পাদক জাহাঙ্গীর আলম।
সভায় সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করে সুস্থধারার সাংস্কৃতিক চর্চার মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং অসাম্প্রদায়িক দেশ গঠনে সংস্কৃতিকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয় এবং পরবর্তী সভায় যে সকল প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠনকে জোটভুক্ত করা যায়নি তাদেরকে কেন্দ্রীয় অনুমোদন সাপেক্ষে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com