1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মতবিনিময় সভায় জেলা প্রশাসক : ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান

  • আপডেট সময় বুধবার, ২৪ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলার ৮৭টি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবেরা আক্তার, স্থানীয় সরকার সুনামগঞ্জের উপ-পরিচালক কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) আইনুর আক্তার পান্না, সহকারী কমিশনার (আইসিটি) মনিরুল হাসান, সহকারী প্রোগ্রামার মো. নিজাম উদ্দিন প্রমুখ।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক উদ্যোক্তাদের বিভিন্ন সুবিধা ও অসুবিধার ব্যাপারে খোঁজ খবর নেন এবং তাদের সাথে মুক্ত আলোচনা করেন। তিনি জন্ম নিবন্ধন সনদ প্রদানের ক্ষেত্রে উদ্যোক্তাদের আরো সতর্ক থাকার আহবান জানান। আইন ও বিধি মোতাবেক জন্ম নিবন্ধন সনদসহ অন্যান্য সরকারি সেবা প্রদানে তিনি সকল উদ্যোক্তাকে আরো আন্তরিক ও জনবান্ধব হওয়ার পরামর্শ দেন।
তিনি প্রতি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সামনে ১০টি করে গাছ লাগিয়ে তার প্রতিবেদন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি)’র কাছে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেন। ইউনিয়ন পোর্টালগুলো আপডেট করার জন্য তিনি সকল উদ্যোক্তার প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ডিজিটাল বাংলাদেশ গড়ায় সকল উদ্যোক্তাদেরকে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।
এদিকে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউসের কনফারেন্স রুমে ডিজিটাল সেন্টার থেকে এজেন্ট ব্যাংকিং সেবা চালুকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। কর্মশালায় সুনামগঞ্জ জেলার সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।
অপরদিকে, মঙ্গলবার সুনামগঞ্জ কালেক্টরেট মসজিদের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুজ্জামান এবং সহকারী কমিশনার মনিরুল হাসান। মসজিদের এ কাজটি স্বল্প সময়ে এবং সঠিকভাবে করার জন্য জেলা প্রশাসক সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। তিনি কাজটি সার্বক্ষণিক তদারকি করার জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং সংশ্লিষ্ট ঠিকাদারকে নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com