1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাবি শিক্ষক ড. আরিফকে সাময়িক অব্যাহতি

  • আপডেট সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
ফৌজদারি মামলা থাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আরিফুল ইসলামকে সাময়িক অব্যাহিত দেয়া হয়েছে।
সোমবার উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে সিন্ডিকেটের ২০০তম সভয় এই সিদ্ধান্ত নেয়া হয়। সিন্ডিকেটের এক সদস্য বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
জানা যায়, চলতি বছরের ২৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ রাস্তায় গাড়ি চালানো শিখতে গিয়ে ছাতক ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক শেখ আতাউর রহমান (৫৫) ও তার চাচা মো. গিয়াস উদ্দিনকে (৭০) গাড়ি চাপা দেন ড. আরিফ। এসময় আতাউর রহমানের অষ্টম শ্রেণিতে পড়–য়া মেয়ে সিলেট নগরীর দ্বীপ শিখা স্কুলের ছাত্রী রাহিবা রহমান (১৪) গুরুতর আহত হয়েছিলেন।
ঘটনার দুই দিন পর নিহত আতাউর রহমানের স্ত্রী ফারহানা চৌধুরী রুমি দন্ডবিধি ২৭৯/৩৩৮-ক/৩০৪-খ ধারা অনুযায়ী দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে গুরুতর জখম ও মৃত্যু ঘটানোর অপরাধে অধ্যাপক আরিফের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
বিষয়টি জানার জন্য রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনের সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি পাল্টা প্রশ্ন রাখেন এটা তোমাদের জানার দরকার কি? তার হাতে কোনো কাগজ-পত্র না থাকার কথাও বলেন।
মামলা কোন পর্যায়ে আছে বিষয়টি জানতে জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, মামলাটি এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের দায়িত্বে আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com