1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চাকরি স্থায়ীকরণের দাবিতে শিক্ষকদের স্মারকলিপি

  • আপডেট সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতায় স্কিল ডেভেলপমেন্ট প্রকল্পের মাধ্যমে নিয়োগকৃত শিক্ষকদের চাকরি স্থায়ীকরণ ও তাঁদের বকেয়া বেতনভাতা পরিশোধের দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের কাছে এ স্মারকলিপি তোলে দেওয়া হয়।
এসময় শিক্ষকবৃন্দের পক্ষে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ইনস্ট্রাক্টর খোরশেদ আলম জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের কাছে তাদের দাবি দাওয়ার বিষয়টি তোলে ধরে স্মারকলিপিটি পেশ করেন।
জানাযায়, সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরের স্কিল ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় ৬৪টি সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে প্রতি ইউনিটে ৫জন করে মোট ৩২০জন শিক্ষক নিয়োগ দেওয়া হয়। প্রকল্পটি গত বছরের ৩০জুন শেষ হলে বন্ধ হয়ে যায় শিক্ষকদের বেতন-ভাতাও। এসব শিক্ষকরা সে সময় থেকে টানা ১৪মাস বেতন ছাড়াই নিয়মিত পাঠদান করে আসছেন। রোববার তারা তাদের চাকরি স্থায়ী করে বেতন পরিশোধের দাবিতে স্মারকলিপি পেশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com