1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পেলেই ব্যবস্থা

  • আপডেট সময় রবিবার, ২১ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতি, অপকর্ম ও গাফিলতির প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না।
শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী এসময় বলেন, সরকারের সব সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে হবে। সরকারের সব উন্নয়ন কার্যক্রমে জনগণকে স¤পৃক্ত করাসহ জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের প্রতিটি কাজের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের এ অগ্রযাত্রা চলমান থাকবে। এ অগ্রযাত্রা সফল করতে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিসহ জনসাধারণকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, যোগ করেন প্রতিমন্ত্রী।
সহকারি কমিশনার (ভূমি) জাহিদুল ইসলামের সভাপতিত্বে গণশুনানিতে পুলিশ প্রশাসন, স্বাস্থ্য, বিদ্যুৎ, ভূমি ও শিক্ষাসহ সব দফতরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, কৃষক ও শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।
এসময় সাধারণ জনগণ প্রতিমন্ত্রী ও সরকারি সব দফতরের কর্মকর্তাদের কাছে নানা সমস্যার কথা তুলে ধরেন। তাদের সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com