1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাধ্যমিক শিক্ষক সমিতির জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের আলফাত স্কয়ারে এ কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইনছান মিঞা।
সমিতির সাধারণ সম্পাদক নজির উদ্দিনের পরিচালনায় মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. নিজাম উদ্দিন, জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি ও আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান, জেলা শিক্ষক সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল আমিন আজিজ চৌধুরী, জেলা শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মো. জামাল উদ্দিন, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ ফররুখ আহম্মদ তালুকদার, জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি ও রঙ্গারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গফুর খান, শিক্ষক আক্তার হোসেন, দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির দপ্তর সম্পাদক মো. বশির আহমদ, তাহিরপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক সফিকুল ইসলাম, বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি মো. নুরুল আবেদীন, দোয়ারাবাজার উপজেলার সাবেক সভাপতি মো. ময়না মিয়া, জগন্নাথপুর উপজেলার শিক্ষক সমিতির সভাপতি ও জেলা শাখার সহ-সভাপতি আতাউর রহমান কামালী, জেলা শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুল হালিম প্রমুখ।
বক্তারা বলেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলাম কখনও জঙ্গিবাদকে সমর্থন করে না। যারা ইসলামের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদ কার্যক্রম পরিচালনা করছে তারা দেশ ও জাতির শত্রু। তাই জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে। সোচ্চার হতে হবে। সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তাঁরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com