1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে ১০ জনের দুই বছর করে কারাদণ্ড

  • আপডেট সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলায় টাস্কফোর্সের অভিযান পরিচালনার মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০ যুবককে দুই বছর করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট মো. তালুত।
গত বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় রাতভর টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে চিনাকান্দি এলাকায় মাদক বহন, সেবনসহ অন্যান্য অপরাধে দশ যুবককে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের জবানবন্দি গ্রহণ ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে প্রত্যেককেই দুই বছর করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।
দন্ডপ্রাপ্তরা হল ধনপুর ইউপির শিলডোয়ার গ্রামের সুন্দর আলীর ছেলে খালিদ হোসেন, হাফিজ উদ্দিনের ছেলে আব্দুল বারিক, ফজর আলীর ছেলে কেরামত আলী, শহর আলীর ছেলে জামাল, মোহাম্মদ আলীর ছেলে মোক্তার হোসেন, আব্দুল মোতালিবের ছেলে আব্দুল মজিদ, শহর আলীর ছেলে রুবেল, গামাইরতলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন, রাজনগর গ্রামের গোলাপ চাঁনের ছেলে জামাল, রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com