1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার কংস সেতুর উপর থেকে গত বুধবার গভীর রাতে ছয়টি ইয়াবা ট্যাবলেটসহ নেত্রকোনার বারহাট্টা উপজেলা ছাত্রলীগের সভাপতি মহসীন হোসেন (৩২) ও তাঁর সহযোগী মোহনগঞ্জ উপজেলার কলুংকা গ্রামের বাসিন্দা কমল মিয়া (৩২) নামের দুই মাদকসেবীকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে ধর্মপাশা থানার এএসআই মুখলেছুর রহমান বাদী হয়ে ওই দু’জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছেন।
ধর্মপাশা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনার বারহাট্টা উপজেলার চন্দ্রপুর গ্রামের বাসিন্দা ও বারহাট্টা উপজেলা ছাত্রলীগের সভাপতি মহসীন হোসেন এবং তার সহযোগী মোহনগঞ্জ উপজেলার কলুংকা গ্রামের বাসিন্দা কমল মিয়া (৩২) একটি রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেলযোগে বুধবার রাতে বারহাট্টা-ধর্মপাশা সড়ক দিয়ে মোহনগঞ্জের দিকে যাচ্ছিলেন। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে মহসীন হোসেন ও কমল মিয়া নামের দুজন মাদক ব্যবসায়ীকে কংস সেতুর ওপর থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের প্যান্টের ভেতরে থাকা মানি ব্যাগ তল্লাশি করে ছয়টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। ওই দু’জন মাদক ব্যবসায়ীর মধ্যে মহসীন হোসেন নেত্রকোনার বারহাট্টা উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে রয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এঘটনার পর বারহাট্টা উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে নেত্রকোনা জেলা ছাত্রলীগ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com