1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাবিতে জঙ্গি সন্দেহে শিক্ষার্থী আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জঙ্গিবাদে স¤পৃক্ততার অভিযোগে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। বৃহ¯পতিবার সকাল সোয়া ১০টায় বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) ভবন থেকে শিক্ষার্থীকে আটক করা হয়।
এ নিয়ে বিশ্ববিদ্যালয়ে চার শিক্ষার্থীকে জঙ্গি স¤পৃক্ততার অভিযোগে আটক করা হলো। তাৎক্ষণিকভাবে শিক্ষার্থীর নাম জানা যায়নি। তবে আটক শিক্ষার্থী শাবিপ্রবির ক¤িপউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে। তবে তার স¤পর্কে বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ কেউই বিস্তারিত কিছু জানাত পারেননি। এর আগে জঙ্গিবাদে স¤পৃক্ততার অভিযোগে শাবিপ্রবির আইপিই বিভাগের দু’জন এবং ব্যবসা প্রশানের একজনকে আটক করে পুলিশ এবং র‌্যাব।
এ বিষয়ে শাবি প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক রাশেদ তালুকদার সাংবাদিকদের জানান, আটক শিক্ষার্থী সম্ভবত সিএসই বিভাগের। অভিযানের সময় জালালাবাদ থানা পুলিশ শুধু এটুকুই জানিয়েছে। এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি।
অপরদিকে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, ওই শিক্ষার্থীর পরিচয় এ মূহুর্তে জানানো সম্ভব নয়। আমার কাছে বিস্তারিত তথ্য নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com