1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর প্রতি দিগেন্দ্র বর্মণ কলেজ পরিবারের কৃতজ্ঞতা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরের দিগেন্দ্র বর্মণ ডিগ্রি কলেজ সরকারিকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কলেজ পরিবার। মঙ্গলবার বিকেলে কলেজ গভর্নিং কমিটির উদ্যোগে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় গভর্নিং কমিটির সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ তাঁর বক্তব্যে এ কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, প্রধানমন্ত্রী একটি নীতিমালা তৈরি করেছিলেন- যে এলাকায় সরকারি কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই সে এলাকায় সংশ্লিষ্ট এলাকার সংসদ সদস্য একটি ¯ু‹ল ও কলেজের নাম দেবেন এবং সে মোতাবেক একটি করে স্কুল ও কলেজ জাতীয়করণ হবে। সে অনুযায়ী প্রথম তালিকাতেই সরাদেশের ১৯৯টি প্রতিষ্ঠানের সাথে আমাদের এ মহাবিদ্যালয়টি জাতীয়করণের অনুমোদন লাভ করেছে।
এমপি পীর মিসবাহ কলেজ প্রতিষ্ঠাতা দিগেন্দ্র চন্দ্র বর্মণ, প্রতিষ্ঠাকাজে জড়িত সাবেক এমপি আব্দুজ জহুরসহ প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকল ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি সরকারিকরণে পরবর্তী সকল কার্যক্রম সম্পন্ন করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ বিমলাংশু রায়, উপাধ্যক্ষ প্রমথ রঞ্জন চক্রবর্তী, সহকারি অধ্যাপক আব্দুল্লাহ, কলেজ পরিচালনা পর্ষদের দাতা সদস্য হাজী আশক আলী, শাহ আরফিন ফকির প্রমুখ।
উল্লেখ্য, গত ৩০জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বম্ভরপুর উপজেলার দিগেন্দ্র বর্মণ ডিগ্রী কলেজ জাতীয়করণের অনুমোদন দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com