1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণকে প্রাপ্য সেবা তাৎক্ষণিকভাবে প্রদান সরকারি কর্মকর্তার দায়িত্ব : জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ১৭ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে “নাগরিক সেবায় উদ্ভাবন” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে এ কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। দু’দিনব্যাপী কর্মশালায় জেলার ১১টি উপজেলার নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলার সকল কর্মকর্তা কর্মশালায় অংশগ্রহণ করছেন।
জানা যায়, সরকারের রূপকল্প ২০২১ বাস্তবায়ন এবং উদ্ভাবনের মাধ্যমে সেবা সহজীকরণ করে কম খরচে এবং কম সময়ে জনগণের কাছে সেবা পৌঁছানোর লক্ষ্য নিয়ে এ প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।
উদ্বোধনী বক্তৃতায় জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেন, “জনগণকে তাঁদের প্রাপ্য সেবা তাৎক্ষণিকভাবে প্রদান একজন সরকারি কর্মকর্তার দায়িত্ব। আমাদের সংবিধানে সরকারি কর্মকর্তাদের সকল সময়ে সেবা প্রদানে সচেষ্ট হতে বলা হয়েছে। উদ্ভাবনের মাধ্যমে সময়, খরচ আর যাতায়াত বাঁচিয়ে জনগণের হাতে কাক্সিক্ষত সেবা পোঁছানো বর্তমান সরকারের অন্যতম প্রধান লক্ষ্য”।
তিনি আরও বলেন, এখন সরকারি কর্মকর্তাদের অনেকেই বয়সে তরুণ। নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে সেবা প্রদানের জন্য তিনি এ তরুণ কর্মকর্তাদের আহ্বান জানান।
তিনি সেবাপ্রত্যাশীদের দ্রুততম সময়ে সেবা প্রদানের জন্য সব কর্মকর্তাদের অনুরোধ জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) আইনুর আক্তার পান্না এবং সহকারি কমিশনার (আইসিটি) মনিরুল হাসান। বিশ্বম্ভরপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. তালুত রিসোর্স পারসন হিসেবে প্রশিক্ষণ কার্যক্রমটি পরিচালনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com