1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করল জেলা স্বেচ্ছাসেবক লীগ

  • আপডেট সময় সোমবার, ১৫ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ করল স্বেচ্ছাসেবক লীগ, সুনামগঞ্জ জেলা শাখা। বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে বিস্তর কর্মসূচি গ্রহণ করে সংগঠনটি। সোমবার সকালে জেলা কালেক্টরেট প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে রমিজ বিপণিস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সুয়েব চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মাসুক আহমেদ, পুলক হুদা, সুমন আহমেদ, আবুল খয়ের, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, লাভলু আহমেদ ও বিপ্রেশ রায়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জামাল আহমেদ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহেল আহমদ, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মেম্বার আসাদ মিয়া আঙ্গুর, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জুবায়ের আহমদ, জেলা সদস্য বদরুল আহমেদ, সদর উপজেলা আহ্বায়ক শফিকুল ইসলাম ফরহাদ, যুগ্ম আহ্বায়ক শিবলু চৌধুরী, রুবেল আহমদ, রুহেল আহমদ, মখলিছুর রহমান, পৌর আহ্বায়ক অ্যাড. আবুল হোসেন, যুগ্ম আহ্বায়ক কামাল আহমেদ, হাসনাত মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলা আহ্বায়ক আবু সাঈদ প্রমুখ। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন আতাউর রহমান লস্কর। মিলাদ মাহফিল শেষে শিরনি বিতরণ করা হয়।
পরে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শহরে শোকর‌্যালি বের করেন। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রমিজ বিপণিস্থ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com