1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জের উন্নয়নে গণমাধ্যমকে ভূমিকা রাখার আহ্বান তথ্যসচিবের

  • আপডেট সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
আবারও প্রাণবন্ত ও গঠনমূলক বক্তব্য দিয়েছেন সুনামগঞ্জের সুসন্তান তথ্যসচিব মরতুজা আহমদ। শনিবার রাতে সুনামগঞ্জের স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি সাবলীল ভাষায় বক্তব্য রাখেন। জাতীয় উন্নয়ন, অগ্রগতি ও সমস্যা নিয়ে গণমাধ্যমকে বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ প্রকাশের আহ্বান জানান তিনি।
তথ্যসচিব বলেন, সাংবাদিককে শুধু সংবাদ পরিবেশনই নয় সামাজিক দায়িত্বও পালন করতে হবে। দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে হবে। সুনামগঞ্জের প্রেক্ষাপট তুলে ধরে সাংবাদিকদের উদ্দেশে সচিব বলেন, সুনামগঞ্জের পতিত কৃষি জমি, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ অন্যান্য অবকাঠামোগত সমস্যা তুলে ধরে সংবাদ পরিবেশন করলে আমরা উপকৃত হব। আমাদের গণমাধ্যমকেই এই সামাজিক দায়িত্ব পালন করতে হবে। বিশেষ করে সুনামগঞ্জের গণমাধ্যমকে এসব ক্ষেত্রে আরো শক্তিশালী ভূমিকা রাখার আহ্বান জানান তথ্য সচিব।
তথ্য সচিব আরও বলেন, সরকারের ১২৩টি সামাজিক নিরাপত্তা বেষ্টনী রয়েছে। এসব বেষ্টনী প্রত্যন্ত অঞ্চলে পৌঁছেনা। সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প দুর্যোগ কবলিত গৃহহারাদের আশ্রয় কেন্দ্র কতটা রয়েছে এগুলো সংবাদের মাধ্যমে বের করে আসতে হবে। এতে সমাজের সুবিধাবঞ্চিত ও প্রাকৃতিক দুর্যোগ কবলিত মানুষ উপকৃত হবে। দেশকে এগিয়ে নিতে হলে গণমাধ্যমকেই ভূমিকা রাখতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com