1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিয়ে করতে এসে বর হাজতে

  • আপডেট সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
দক্ষিণ সুনামগঞ্জে দ্বিতীয় বিয়ে করতে এসে ধরা পড়ে থানা হাজতে গেল বর ইমামুল ইসলাম (৩৫)। সে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হাইর পুত্র।
শনিবার দুপুর ২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। ওই বর ও তার দুলা ভাইকে থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন এলাকাবাসী।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ইমামুল হক তার প্রথম বিয়ের তথ্য গোপন করে পার্শ্ববর্তী গ্রামের কন্যাকে বিয়ে করতে আসে। শান্তিগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এই বিয়ের আয়োজন করা হয়। এসময় কাজী বরপক্ষের লোকজনদেরকে বরের কত নম্বর বিয়ে প্রশ্ন করলে অজ্ঞাতনামা এক ব্যক্তি দ্বিতীয় বিয়ে বলে উল্লেখ করেন এবং কাজীর নিকট দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ পায়। এতে কনেপক্ষের লোকজনদের মধ্যে প্রতারণার বিষয়টি ধরা পড়ে। এসময় উভয়পক্ষের লোকজনদের মধ্যে উত্তেজনা ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং স্থানীয় মেম্বারদের সহযোগিতায় বর ইমামুল ইসলাম ও তার দুলা ভাই হাঁসকুড়ি গ্রামের আব্দুল মতলিবের ছেলে জমির মিয়াকে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।
বর ইমামুল ইসলাম জানান, এটা তার দ্বিতীয় বিয়ে। সে ইতিপূর্বে জগন্নাথপুর উপজেলার মেয়েকে বিয়ে করেছে। তার ৩টি সন্তান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com