1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ : শোক দিবসেও বিভক্তির ইঙ্গিত

  • আপডেট সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
জাতীয় শোক দিবসেও আওয়ামী লীগে বিভক্তির ইঙ্গিত পাওয়া গেছে। আগামীকাল সোমবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের পাশাপাশি পৌর আ.লীগ পৃথক কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছে। জেলা কমিটির সাধারণ সম্পাদক ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে শোক দিবসের কর্মসূচিতে নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য বললেও জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক বলেছেন শোক দিবস উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে কর্মসূচির আয়োজন করা হয়েছে।
আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, শনিবার জেলা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন উপস্থিত ছিলেন। প্রস্তুতি সভায় সিদ্ধান্ত হয়, শোক দিবসে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি ও কাঙালিভোজ আয়োজনের। ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হবে বলে জানাগেছে।
এদিকে শনিবার সন্ধ্যায় শহরের রমিজবিপণিস্থ আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। এতে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট উপস্থিত ছিলেন। এসময় শোক দিবস পালন নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।
এদিকে পৌর আওয়ামী লীগের উদ্যোগেও কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আয়ূব বখত জগলুল উপস্থিত থাকবেন বলে জানাগেছে।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান জানান, জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে পৌর আওয়ামী লীগ নানা কর্মসূচি গ্রহণ করেছে। ১৫ আগস্ট সকাল ১১টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে গণজমায়েত, ১২টায় আলোচনা সভা ও পরে কাঙালিভোজের আয়োজন করা হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাবেক সাধারণ সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট উপস্থিত থাকবেন।
পৌর আ.লীগ নেতা অ্যাডভোকেট মলয় চক্রবর্তী রাজু জানান, পৌর আওয়ামী লীগের আলাদা কর্মসূচি নেই। আমরা জেলা আওয়ামী লীগের সঙ্গে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করবো।
জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে রমিজবিপণিস্থ জেলা কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, শোক র‌্যালি, আলোচনা সভা ও কাঙালিভোজের আয়োজন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, রমিজবিপণিতে কোন কর্মসূচি নেই। শহরের ঐতিহ্য যাদুঘরের সামনে জেলা আওয়ামী লীগের কর্মসূচি আয়োজন করা হয়েছে। এতে সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com