1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জের খবরের মতবিনিময়

  • আপডেট সময় শনিবার, ১৩ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
দৈনিক সুনামগঞ্জের খবরের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার সংশ্লিষ্টরা সুনামগঞ্জের গণমাধ্যম সংশ্লিষ্টদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় গণমাধ্যম ব্যক্তিরা জানান, প্রকৃত সাংবাদিকরা ঐক্যবদ্ধ হলে অসাংবাদিকরা ঝরে পড়বে। তাই দ্বিধা-দ্বন্দ্ব ভুলে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন।
শুক্রবার সকালে দৈনিক খবরের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা সদরে অবস্থানরত প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়াকর্মী ও সিনিয়র সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন মতবিনিময় সভায় উপস্থিত গণমাধ্যমকর্মীরা।
দৈনিক সুনামগঞ্জের খবর মিলনায়তনে সাপ্তাহিক সুনামগঞ্জ সংবাদের সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরীর সভাপতিত্বে ও দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদারের সঞ্চালনায় মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লেখক কলামিস্ট অ্যাডভোকেট হোসেন তওফিক চৌধুরী।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, ইশতিয়াক আহমদ শামীম, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারি সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমদ, দৈনিক সুনামগঞ্জের খবরের অনলাইন সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি খলিল রহমান, দৈনিক সিলেট বাণীর জেলা প্রতিনিধি মাসুক মিয়া, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি ও প্রকাশিতব্য দৈনিক সুনামগঞ্জের সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার, মাছরাঙা টিভি ও দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস শামীম, সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র মিঠু, বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি এআর জুয়েল, দৈনিক ইত্তেফাক ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক বাংলাদেশ সময়ের জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আশিষ কুমার দাস।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, ইউএনবির জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তী, ইন্ডিপেনডেন্ট টিভি ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি জাকির হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com