1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

ধমপাশা প্রতিনিধি ::
ধর্মপাশায় চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই শিশুটির বাবা বাদী হয়ে লিটন মিয়া (২৫) নামের এক ব্যক্তিকে আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। লিটনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের গাফুরকান্দা গ্রামে।
ওই শিশুটির পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় আরও কয়েকজন শিশুর সঙ্গে ওই শিশুটি বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এক পর্যায়ে শিশুটিকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুটিকে পাশের একটি পরিত্যক্ত রান্না ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করতে থাকে। এক পর্যায়ে ওই শিশুটির গুঙানির শব্দ শুনে ওই শিশুটির মা ও আরও কয়েকজন প্রতিবেশী রান্নাঘরের দিকে গেলে বখাটে লিটন মিয়া দ্রুত সেখান থেকে সটকে পড়ে। ওই শিশুটির তীব্র যন্ত্রণায় ছটফট করতে দেখে তাকে রাত ১০টার দিকে তার পরিবারের লোকজন ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে সাময়িক চিকিৎসা শেষে ওই শিশুটিকে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতেই শিশুটিকে সেখানে ভর্তি করা হয়। ঘটনাটি থানা পুলিশকে ওই রাতেই মৌখিকভাবে জানান শিশুটির বাবা। এরপর থেকে পুলিশ যুবকটিকে আটক করার অভিযান শুরু করে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বখাটে লিটন মিয়া উপজেলা সদরের উকিলপাড়া মোড় থেকে তাকে পুলিশ আটক করে। পরে নারী ও শিশু নির্যাতন দমন মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
শিশুটির বাবা বলেন, আমি গরিব মানুষ। কীতা কইতাম। আমি এই ঘটনাডায় ওই হারামজাদার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থাকায় একটি মামলা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com