1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে জমিয়তের আলোচনা সভা

  • আপডেট সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

মো.শাহজাহান মিয়া ::
সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম-মহা সচিব অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেছেন, জমিয়তের নেতাকর্মীদের আল্লামা মুহিউদ্দিন খান (র.) এর আদর্শে অনুপ্রাণিত জীবন গঠন করতে হবে। তা হলেই নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব হবে। তিনি জমিয়তের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, জমিয়তকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর পৌর শহরের হাসপাতাল পয়েন্ট এলাকার একটি কমিউনিটি সেন্টারে জগন্নাথপুর উপজেলা জমিয়ত ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে জমিয়তের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মাসিক মদীনা পত্রিকার সম্পাদক আল্লামা মুহিউদ্দিন (র.) ও জগন্নাথপুর উপজেলা জমিয়তের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ মুস্তাকিম আলী (র.) এর জীবন-কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর জমিয়তের সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফিন্দী।
বিশেষ আলোচকের বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়ত নেতা মোস্তফা মুঈনুদ্দীন খান, মাসিক মদীনা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাওলানা আহমদ বদরুদ্দিন খান, ইউকে জমিয়তের মহা-সচিব হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ, ইউরোপ জমিয়তের যুগ্ম-মহা সচিব মাওলানা জয়নাল আবেদীন, ইউকে জমিয়ত নেতা মাওলানা সৈয়দ রিয়াজ আহমদ।
জগন্নাথপুর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ জমির উদ্দিনের সভাপতিত্বে ও জমিয়ত নেতা মাওলানা মতিউর রহমান, হাফিজ শাহিনুর রহমান এবং শেখ শামসুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ শামীম আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জমিয়তের সহ-সভাপতি মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা ওমর ফারুক, কেন্দ্রীয় জমিয়ত নেতা মাওলানা আবুল হাসান চাষাবাদী, মাওলানা মরতুজা বশির উদ্দিন খান, মাওলানা আলিউর রহমান, কেন্দ্রীয় যুব জমিয়ত নেতা মাওলানা শরীফুল কবির, নুর উদ্দিন খান, ব্যারিস্টার সালমান সোবহান, রুহুল আমিন নগরী, সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আক্তারুজ্জামান, জগন্নাথপুর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাফিজ, পৌর জমিয়তের সভাপতি মাওলানা শায়খ মুহিবুর রহমান প্রমুখ।
সভায় দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা ইমদাদুল্লাহ সাহেব জাদায়ে কাতিয়া।
সভায় জমিয়তের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com