1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে আজ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার মোগলাগাঁওয়ে আজ বিদ্যুতায়নের উদ্বোধন করবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। মন্ত্রীর আগমনী বার্তায় ছাতকের জাউয়া বাজার ইউনিয়নের মোগলাগাঁও গ্রামে এখন সাজ-সাজ রব। এ গ্রামে প্রথমবারের মতো সরকারের কোন প্রতিমন্ত্রীর আগমন ঘটবে। আর তাই মোগলগাঁওসহ আশপাশের সর্বস্তরের মানুষের মধ্যে বিরাজ করছে অন্যরকম আমেজ। এম এ মান্নানকে স্বাগত জানাতে গ্রামের লোকজন ব্যস্ত সময় পার করছেন। মোগলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সভাকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে মঞ্চ।
মন্ত্রী, স্থানীয় এমপি ও অতিথিদের স্বাগত জানিয়ে গ্রামের প্রবেশ পথে ও এলাকার সড়কে নির্মাণ করা হয়েছে বেশ কয়েকটি তোরণ। সব মিলিয়ে মোগলগাঁও, শুড়িগাঁও এবং বামেশ্বরী গ্রামের মানুষ আনন্দের জোয়ারে ভাসছেন।
স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের দেয়া তথ্য অনুযায়ী, আজ শুক্রবার সন্ধ্যায় মোগলাগাঁও, শুড়িগাঁও এবং বামেশ্বরী গ্রামে এলাকার বাসিন্দাদের বহুল প্রত্যাশিত বিদ্যুতায়নের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রতিমন্ত্রী এমএ মান্নান। এর আগে গ্রামে বিদ্যুতায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
আনুষ্ঠানিকতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীর প্রতীক, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সুনামগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী ইকবাল আহমদ ও সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি ম্যানেজার আশরাফুল আলম খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com