1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যারা ধর্মের নামে মানুষ হত্যা করছে তারা ইসলামের ক্ষতি করছে : প্রধানমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাকৃতিক দুর্যোগের পাশাপাশি মানুষের সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় তাঁর সরকারের দৃঢ় অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বলেছেন, ইসলামের নামে যারা মানুষ হত্যা করছে তারা এ পবিত্র ধর্মকে ক্ষতিগ্রস্ত করছে।
তিনি বলেন, আমি বুঝতে পারি না, যারা ধর্মের নামে মানুষ হত্যা করছে তা কিভাবে ইসলামের জন্য ভালো হতে পারে। আমি মনে করি, এতে করে ইসলামকে কলঙ্কিত এবং পবিত্র ধর্মকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। এ ধরনের কাপুরুষোচিত কর্মকান্ডকে দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, তারা প্রকৃতপক্ষে ইসলামের ক্ষতি করছে।
প্রধানমন্ত্রী মঙ্গলবার বিকেলে গণভবনে বন্যাদুর্গতদের সাহায্যার্থে অনুদানের চেক গ্রহণকালে এসব কথা বলেন।
তিনি বলেন, সমস্যা আসবে এবং আমরা এসব সমস্যা সমাধান করবো। আমাদের অবশ্যই সমস্যা সমাধান করতে হবে। আমরা যেভাবে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করছি, ইনশাল্লাহ সেভাবেই মানুষের সৃষ্ট দুর্যোগ মোকাবেলা করবো।
জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলায় সকলের সহযোগিতা কামনা করে শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মাটিতে তাঁর সরকার জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ চলতে দেবে না।
তিনি বলেন, তাই আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সকলের সহযোগিতা চাই। যে যেখানেই থাকুন, সবাইকে সতর্ক থাকতে হবেÑ যাতে কেউ এই দুই দানবের সাথে জড়িত হতে না পারে।
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণসচেতনতা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, তাঁর সরকার ইতোমধ্যে এ ধরনের সচেতনতা সৃষ্টি করেছে। তিনি বলেন, এমনকি গ্রামের জনগণও এখন এই দুই শয়তানের বিরুদ্ধে সজাগ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com