1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা নির্বাচন কর্মকর্তাকে জিপ দিলো ইসি

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জসহ ২৬ জেলা নির্বাচন কর্মকর্তাকে জিপ দিয়েছে ইসি। মাঠ পর্যায়ের কার্যালয়গুলোকে আরও শক্তিশালী করতে এ জিপ গাড়ি দেয়া হয়েছে বলে জানাগেছে। সোমবার ২৬টি গাড়ি সংশ্লিষ্ট জেলা নির্বাচন কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
ইসির জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান জানান, জাপান থেকে সরাসরি আমদানি করা মিতস্যুবিশি আউটল্যান্ডার (৪ডউ ঝটঠ ঈইঈ ঈড়হফরঃরড়হ) জিপ গাড়ি দেওয়া হয়েছে। এর আগে ১৯ জেলায় গাড়ি সরবরাহ করা হয়। চলতি বছরেই আরও ১৯ জেলায় পর্যায়ক্রমে গাড়ি দেওয়া হবে।
তিনি জানান, প্রতিটি গাড়ির দাম প্রায় ৬৭ লাখ টাকা। এ অর্থ জিওবি ফান্ড (সরকারি তহবিল) থেকে জোগান দেওয়া হয়েছে। গাড়িগুলো আমদানি করেছে সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড।
সুনামগঞ্জ ছাড়াও অন্যান্য যেসব জেলায় গাড়ি দেওয়া হয়েছে এগুলো হচ্ছে- পঞ্চগড়, নীলফামারী, কুড়িগ্রাম, নওগাঁ, সিরাজগঞ্জ, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, বাগেরহাট, সাতক্ষীরা, ভোলা, বরগুনা, মাদারীপুর, গোপালগঞ্জ, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়নগঞ্জ, মুন্সীগঞ্জ, জামালপুর, কিশোরগঞ্জ, মৌলভীবাজার, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, খাগড়াছড়ি ও বান্দরবান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com