1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাত্রদলের ২১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রদলের বিবদমান দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে আমিন ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী রুহুল আমিন বাদী হয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান রুমানকে আসামি করে ছাতক থানায় ছাত্রদলের ২১ জনের বিরুদ্ধে মামলা (নং-০৮) দায়ের করেন। রোববার সংঘর্ষের সময় ঘটনাস্থল থেকে আটক ছাত্রদল নেতা আব্দুল মুমিনকে গতকাল সোমবার সকালে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, ছাত্রদলের দু’কর্মীর গ্রুপ পরিবর্তনকে কেন্দ্র করে রোববার দুপুরে গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ গেইটে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন অনুসারী ছাত্রদল গ্রুপের ধাওয়া খেয়ে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী অনুসারী ছাত্রদল গ্রুপের কর্মীরা আমিন ফিলিং স্টেশনে আশ্রয় নেয়। এসময় ছাত্রদলের একটি গ্রুপ রুহুল আমিনের মালিকানাধীন আমিন ফিলিং স্টেশনে ভাঙচুর এবং সামনে থাকা একটি মোটরসাইকেল ভাঙচুর করে। পরে দু’পক্ষের মধ্যে দফায়-দফায় বিচ্ছিন্নভাবে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণ করলে ছাত্রদলের অপর গ্রুপ মতিউর রহমান রুমানের মালিকানাধীন পরিজা ম্যানশনে হামলা করে দু’টি দোকান ভাঙচুর করেছে। সংঘর্ষে ২০ ব্যক্তি আহত হন।
আমিন ফিলিং স্টেশন ভাঙচুরের ঘটনায় রোববার রাতে রুহুল আমিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। সংঘর্ষ চলাকালে মিলন গ্রুপের উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান রুমান ও মিজান গ্রুপের উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফয়ছল আহমদ সুমন ছাত্রদলের দু’গ্রুপের নেতৃত্বে ছিলেন বলে এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com