1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া : সুনামগঞ্জের চার নেতা বিএনপি’র কেন্দ্রীয় কমিটিতে

  • আপডেট সময় রবিবার, ৭ আগস্ট, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
বিএনপি’র কেন্দ্রীয় কমিটিতে সুনামগঞ্জের চার নেতা স্থান পেয়েছেন। এর মধ্যে একজন বিএনপি’র চেয়ারপারসন উপদেষ্টা, একজন সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও দু’জন কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন। গতকাল শনিবার বিএনপি’র মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
কমিটিতে অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া চেয়ারপারসন উপদেষ্টা, ডা. রফিক চৌধুরী সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, নাছির উদ্দিন চৌধুরী ও মিজানুর রহমান কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে স্থান পেয়েছেন।
অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ছিলেন। জোট সরকারের আমলে তিনি জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করেন। সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য হিসেবে বেশ কয়েকবার নির্বাচিত হন।
ডা. রফিক চৌধুরী বিএনপি’র চিকিৎসকদের সংগঠন ড্যাবের সাবেক মহাসচিব, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য’র দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ অংশ নেয়া জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-১ আসন থেকে জোটেরও মনোনয়ন পেয়ে লড়াই করেন তিনি।
নাছির উদ্দিন চৌধুরী বর্তমানে জেলা বিএনপি’র আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জেলা বিএনপি’র সহ-সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি দিরাই-শাল্লা আসনের সাবেক এমপি।
মিজানুর রহমান মিজান সিলেট জেলা ছাত্রদলের সভাপতি, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ছিলেন। এছাড়া ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্ব তিনি পালন করেন।
এর আগে প্রথম দফায় ঘোষিত বিএনপি’র কমিটিতে সহ-সাংগঠনিক (সিলেট বিভাগ) হিসেবে স্থান পান ছাতক-দোয়ারার সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com