1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডাক বিভাগের সেবার মান বাড়াতে মন্ত্রণালয়কে ব্যবস্থা নেয়ার পরামর্শ

  • আপডেট সময় রবিবার, ৭ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় ডাক বিভাগের সেবার মান উন্নত করতে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। সংসদ ভবনে রোববার কমিটির সভাপতি ইমরান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।
কমিটির সদস্য ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, শওকত হাচানুর রহমান (রিমন), শরীফ আহমেদ, শেখ আফিল উদ্দিন, কাজী ফিরোজ রশীদ এবং হোসনে আরা লুৎফা ডালিয়া সভায় অংশগ্রহণ করেন।
সভায় ডাক বিভাগে কর্মরত সকল কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করার ব্যবস্থা নিতে পরামর্শ দেয়া হয়।
সভায় ডাক বিভাগের কার্যক্রম এবং ২নং সাব-কমিটির রিপোর্ট উপস্থাপন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় ডাক বিভাগের ব্যান্ড রোল সহজলভ্য এবং নিকটস্থ পোস্ট অফিসে যাতে ব্যান্ড রোল পাওয়া যায়, সে বিষয়ে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।
সভায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনে চালু করা ৬৪টি জেলার ই-শপের সাথে হয়েছে পোস্ট অফিসকে সংযুক্ত করার সুপারিশ করা হয়।
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন সকল প্রকল্পের অগ্রগতি এবং নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পগুলো সমাপ্ত করা যাবে কিনা সে বিষয়ে একটি প্রতিবেদন প্রদানের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয় ।
ডাক, টেলিযোগাযোগ বিভাগের সচিব,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব,বিটিআরসির চেয়ারম্যান, ডাক বিভাগের মহাপরিচালকসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com