1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা অটোরিকশা-ইজিবাইক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ৭ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জেলা অটোরিকশা-ইজিবাইক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার সুনামগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তিনটি পদে কোনো প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতিসহ আগেই তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সভাপতি সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সেলিম, কোষাধ্যক্ষ বিপ্লব কান্তি তালুকদার।
এছাড়া নির্বাচনে ৩৬৭ ভোট পেয়ে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন জাহের আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহার উদ্দিন পেয়েছেন ১৮২ ভোট। ২৭৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার মিয়া, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাদ্দেক আলী বাবলু পেয়েছেন ২১৫ ভোট। ৩৪৩ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. নবী নূর, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিল্লাল হোসেন পেয়েছেন ১৯৮ ভোট।
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়ে যাওয়া নির্বাচনে ১২শ ২৬ ভোটারের মধ্যে ৫৭৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পৌর মেয়র আয়ূব বখত জগলুল। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায় এবং রমেন্দ্র কুমার অনু। নির্বাচন পরিচালনা কমিটির সহকারি পরিচালকের দায়িত্ব পালন করেন সোহেল আহমদ, বিপ্লব কান্তি তালুকদার, আফজাল হোসেন, সামছুজ্জামান ও আবুল মনসুর জমশেদ।
সংগঠনের সভাপতি সোহেল আহমদ জানান, পরবর্তীতে ২বছর মেয়াদী এই কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এ উপলক্ষে আগামী ২২ আগস্ট সভা ডেকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com