1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে নারী পুলিশ ছুরিকাহত : জগন্নাথপুরের যুবকসহ আটক ৩

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটে শাপলা বেগম নামে এক নারী পুলিশ সদস্য ছুরিকাহত হয়েছেন। নগরীর কিন ব্রিজ সংলগ্ন এলাকায় ছিনতাইকারীরা বুধবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটায়। এসময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়।
ছিনতাইয়ের অভিযোগে আটকরা হলেন- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার জগদীশপুর গ্রামের সাবু মিয়ার ছেলে শিপন (২৪), কুমিল্লার চৌদ্দগ্রাম দেবপাড়ার চিরমত আলীর ছেলে ফারুক আহমদ সাগর (২৮) ও কুলাউড়ার আজফর আলীর ছেলে ইমন আহমদ (২৬)।
সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোর ৫টার দিকে দায়িত্ব পালন শেষে কিন ব্রিজ এলাকা দিয়ে বাসায় ফিরছিলেন কোতোয়ালি থানার নারী কনস্টেবল শাপলা বেগম। কিন ব্রিজের উত্তর পাশে পৌঁছামাত্র তিন ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় তারা শাপলা বেগমকে ছুরিকাহত করে তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। ভ্যানিটি ব্যাগ নিয়ে পালানোর সময় শাপলা বেগমের চিৎকারে নগরীর সুরমা পয়েন্টের দায়িত্বরত পুলিশ সদস্যরা দৌড়ে এসে তিনজনকে আটক করে। এসময় আটকদের কাছ থেকে ভ্যানিটি ব্যাগ, পুলিশের আইডি কার্ড, নগদ ৪ হাজার টাকা ও একটি ছোরা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com