1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভারতীয় মদ ও গরু আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি ভারতীয় অফিসার চয়েস মদসহ ৫টি গরু আটক করেছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় চিনাকান্দি বিওপি’র হাবিলদার মো. শাহাজাহান-এর নেতৃত্বে একটি টহল দল অভিযান চালিয়ে এগুলো আটক করেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সীমান্তেÍর বাংলাদেশ অভ্যন্তরে শীলডহর নামক স্থান হতে ১ লাখ ৫ হাজার টাকা মূল্যের ৭০ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করে এবং বাঁশতলা বিওপি’র নায়েক সুবেদার মো. শাহারুজ্জামানের নেতৃত্বে একটি টহল দল একইদিন দুপুরে সীমান্তের চৌধুরীপাড়া নামক স্থান হতে আড়াই লাখ টাকা মূল্যের ৫টি ভারতীয় গরু আটক করে এবং বোগলাবাজার বিওপি’র নায়েক সুবেদার অলোক সরকারের নেতৃত্বে একটি টহল দল গত ২ আগস্ট বিকেলে বাগানবাড়ী নামক স্থান হতে ১৮ হাজার টাকা মূল্যের ১২ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করে এবং মাছিমপুর বিওপি’র নায়েক সুবেদার হাবিবুর রহামানের নেতৃত্বে একটি টহল দল একই দিন মাছিমপুর নামক স্থান হতে ১২ হাজার টাকা মূল্যের ৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করে এবং বনগাঁও বিওপি’র সুবেদার মো. রশিদের নেতৃত্বে একটি টহল দল নতুনবাজার নামক স্থান হতে সাড়ে ৪হাজার টাকা মূল্যের ৩ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করে।
বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা মদ এবং গরু ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় এগুলো উদ্ধার করেন।
২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল নাসির উদ্দিন আহমেদ জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com