1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে কালনী ভিউ’র দুই উপদেষ্টাকে সংবর্ধনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে অনলাইন পত্রিকা কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা, এডভোকেট সামছুল হক চৌধুরী ও পাশা মিয়াকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকেলে তাঁদের সম্মানে পৌর শহরের কলেজ রোডস্থ রোশনি কমিউনিটি সেন্টারে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়োজন করে কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকম পরিবার।
কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকমের স¤পাদকমন্ডলীর সভাপতি ও দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকমের স¤পাদক ও প্রকাশক ও দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ স¤পাদক মুজাহিদুল ইসলাম সর্দারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সভাপতি হাফিজুর রহমান তালুকদার বলেন, সংবাদপত্র জাতির দর্পণ। একটি বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সংবাদপত্রকে বাদ দিয়ে আমাদের জীবনই কল্পনা করা যায় না। ৫২’র ভাষা আন্দোলন, ৭১’র স্বাধীনতা সংগ্রামসহ দেশের প্রতিটি প্রগতিশীল আন্দোলনে সংবাদপত্রের ভূমিকা অপরিসীম। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বলেই কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকম পাঠকদের মাঝে গ্রহণযোগ্য ও জনপ্রিয়তা পেয়েছে। এ ধারা অব্যাহত থাকবে এ আমার বিশ্বাস।
তিনি যুক্তরাজ্যে প্রবাসী দুই উপদেষ্টার উদ্দেশে বলেন, আপনাদের কষ্টার্জিত অর্থ দিয়েই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশপ্রেম আছে বলেই আপনারা দেশের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখছেন। আপনারা সুস্থ সাংবাদিকতার ধারা অব্যাহত রাখতে কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পাশে থাকবেন। আমরা সবাই মিলে তাদের অগ্রযাত্রায় সহযোগিতা করবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ আব্দুর রশীদ চৌধুরী, জগদল কলেজের প্রভাষক বদিউজ্জামান সর্দার, কেয়ার নিউট্রিশন প্রকল্পের ম্যানেজার আনিসুর রহমান সোহাগ, হাঙ্গার প্রকল্পের উপজেলা ম্যানেজার আকতারুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকমের বার্তা স¤পাদক সৈদুর রহমান তালুকদার। বক্তব্য রাখেন এমসি কলেজ ছাত্রনেতা জুনায়েদ মিয়া, যুবনেতা সুমন মিয়া, ব্যবসায়ী রোকনুজ্জামান জুহুরী, ছাত্রনেতা লুৎফুর চৌধুরী প্রমুখ। সংবর্ধিতদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com