1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনা : এমপি রতনের মা ও বোনসহ আহত ৪

  • আপডেট সময় বুধবার, ৩ আগস্ট, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার ধর্মপাশা-বাদশাগঞ্জ সড়কের রাজনগর গ্রামের সামনে গতকাল মঙ্গলবার সকালে যাত্রীবাহী অটোরিকশা উল্টে গিয়ে এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের মা ও ছোটবোনসহ চারজন আহত হয়েছেন। আহত চারজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে এমপির মা রাবেয়া রশিদকে গুরুতর আহত অবস্থায় ওইদিন দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এলাকাবাসী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামের সামনে থেকে মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে ৬-৭জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা ধর্মপাশার উদ্দেশ্যে রওয়ানা হয়। এটি সকাল সোয়া ১১টার দিকে রাজনগর গ্রামের সামনের সড়কে এলে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের মা নওধার গ্রামের বাসিন্দা রাবেয়া রশিদ, ছোট বোন মিনা আক্তার, পলমাটি গ্রামের নাসরিন আক্তার (৫০), ধোবালা গ্রামের হিরন মিয়া (২৫) আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় তাঁরা ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে রাবেয়া রশিদের ডান কাঁধের একটি হাড় ভেঙে যাওয়ায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।
ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. রঞ্জন কিশোর চাকলাদার বলেন, এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয়ের মা-এর ডান কাঁধের একটি হাড় ভেঙে গেছে। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, দুর্ঘটনার পর পরই অটোরিকশার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে শুনেছি। এ ঘটনায় অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com