1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জঙ্গি সন্দেহে আরো এক শাবি শিক্ষার্থী আটক

  • আপডেট সময় বুধবার, ৩ আগস্ট, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
জঙ্গি সন্দেহে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যা¤পাস থেকে আনসারুল্লাহ বাংলা টিমের আরো এক সদস্যকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এসময় তাদের সহযোগিতা করে সিলেটের মহানগর পুলিশের জালালাবাদ থানা। মঙ্গলবার দুপুর ১টায় ক্যা¤পাসের একাডেমিক ভবন ‘সি’ এর সামনে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যাওয়া হয়।
এর আগে গত ১৮ জুলাই ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের আব্দুল আজিজ নামে এক শিক্ষার্থীকে আটক করা হয়েছিল।
আটক শিক্ষার্থীর নাম ইফফাদ আহমেদ চৌধুরী ওরফে নাহিদ। তিনি আজিজের সহপাঠি। তার বাসা সিলেট শহরের ৫৭/উদ্দীপন মিরা বাজার এলাকায় এবং গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগরে। তার বাবার নাম খালেদ আহমেদ চৌধুরী এবং মায়ের নাম হান্নানা চৌধুরী।
জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন নাহিদকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নাহিদ আনসারুল্লাহ বাংলা টিমের একজন সক্রিয় সদস্য। এর আগে আটক আব্দুল আজিজের সঙ্গে তার সখ্যতা ছিল। তিনি আব্দুল আজিজের চেয়ে অনেক বেশি অ্যাডভান্সড।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদারও একই ধরনের মন্তব্য করেছেন।
এ বিষয়ে জানতে নাহিদের পরিবারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি। তবে তার চাচা রফিক বিষয়টি জানেন না বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com