1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক সংস্কারের দাবিতে পরিবহন ধর্মঘট

  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকের নোয়ারাই-বাংলাবাজার ও নোয়ারাই-নরসিংপুর সড়ক সংস্কারের দাবিতে পরিবহন ধর্মঘট পালন করেছেন শ্রমিকরা। সোমবার সকাল থেকে রাত পর্যন্ত পরিবহন ধর্মঘট পালন করেন নোয়ারাই, বাংলাবাজার ও নরসিংপুর লাইনে চলাচলকারী পরিবহন শ্রমিকরা। ধর্মঘট চলাকালে পরিবহন মালিক-শ্রমিকরা ভাঙ্গা সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। তারা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
নোয়ারাই সিএনজি স্ট্যান্ডের সভাপতি হাবিুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লতিফ হোসেন মঙ্গলের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাবাজার শাখার সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার কলি, অর্থ সম্পাদক সাইদুর রহমান, নোয়ারাই শাখার সহ-সাধারণ সম্পাদক ফারুক আহমদ, অর্থ সম্পাদক রাহেল মিয়া, সদস্য সামছুল হক, লায়েক মিয়া, নরসিংপুর শাখার সভাপতি সানোয়ার আজিজ, সহ-সভাপতি সোনা মিয়া, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, অর্থ সম্পাদক মাসুক মিয়া, শ্রমিক নেতা সাজ্জাদ চৌধুরী, মানিক মিয়া, মানিক আহমদ, আশরাফ মিয়া, কামাল মিয়া, আলী নুর, জুয়েল খান, আব্দুর রহিম, মনসুর আহমদ, সাব্বির আহমদ, আলম মিয়া, সামছুন নুর, ইকবাল খান প্রমুখ।
বক্তারা সড়ক সংস্কারের জন্য ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে বলেন, অন্যথায় অনির্দিষ্টকালের জন্য নোয়ারাই-বাংলাবাজার-নরসিংপুর সড়কে পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে।
উল্লেখ্য, প্রায় একযুগ ধরে নোয়ারাই-বাংলাবাজার ও নোয়ারাই-নরসিংপুর সড়কে কোন সংস্কার কাজ করা হয়নি। ভাঙ্গাচোরা এ সড়ক দিয়ে ঝুঁকি নিয়ে যান চলাচল করে আসছে। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। সম্প্রতি বন্যায় সড়ক দু’টির আরো ভেঙে গিয়ে যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। বন্যায় সড়ক ভেঙে যাওয়ার কারণে নোয়ারাই নরসিংপুর সড়কে যান চলাচল বন্ধ অবস্থায় রয়েছে। এদিকে পরিবহন শ্রমিকদের দাবির প্রতি একাত্মতা ঘোষণা করে দ্রুত সড়ক সংস্কার করে দু’উপজেলার ৪টি ইউনিয়নের দুর্ভোগ লাঘব করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com