1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয় ক্যা¤পাস থেকে র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের আক্তাপাড়া মিনা বাজার এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গণে ফিরে সমাবেশে মিলিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সমীর বিশ^াস।
বিশেষ অতিথির সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আল আমিন।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও প্রাক্তন শিক্ষক ইজাজুর রহমান চৌধুরী, যুবলীগের আহ্বায়ক সেলিম রেজা।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মামুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মসদ আলী, মুক্তিযোদ্ধা তারিফ আলী, মুক্তিযোদ্ধা বখর আলী, দক্ষিণ সুনামগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক ওয়াসিম আলী বারী, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম তালুকদার, সহকারি শিক্ষক সুখময় দাস, দেবব্রত তালুকদার, আবারক আলী, মো. হালিম মিয়া, এনাম আল আরিফ, সাইদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com